May 20, 2024, 7:07 am

সংবাদ শিরোনাম
শাহপরাণ (রহঃ) থানা পুলিশের অভিযানে ১৯,৬০০ কেজি ভারতীয় চিনিসহ ০৩ জন গ্রেফতার উখিয়ায় রোহিঙ্গা শিবিরে অভিযানে ৪ আরসা সদস্য অস্ত্রসহ গ্রেফতার রাজধানীর ডেমরা এলাকা হতে আনুমানিক ছয় কোটি টাকা মূল্যমানের ৮৬০০ লিটার বিদেশী মদসহ ০৩ জন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ উলিপু‌রে পাঁচ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাউনিয়ায় (ব্লাস্ট) এর উদ্দোগে ধর্মীয় সম্প্রীতির উপরে আলোচনা সভা কুড়িগ্রামে ১ টাকায় ১০ টি পরিবেশ বান্ধব পাখা বিক্রি করছে ফুল জৈন্তাপুরে গভীর রাতে পুলিশের অভিযানে ৬১৫ বোতল মদ ৮ কেজী গাঁজা উদ্ধার রাজধানী ঢাকার যাত্রাবাড়ী এলাকা হতে ডাকাতির প্রস্তুতিকালে ০৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ ক্ষেতলালে কলেজ প্রতিষ্ঠাতার মৃত্যু বার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামের নাগেশ্বরীতে সার্কেল হিসেবে সহকারী পুলিশ সুপার মোঃ মাসুদ রানার যোগদান

শেরপুরে পিস্তল ও গুলি উদ্ধারের ঘটনাসহ পৃথক ৩টি ঘটনায় গ্রেপ্তার ৩ জন

শেরপুরে পিস্তল গুলি উদ্ধারের ঘটনাসহ পৃথক ৩টি ঘটনায় গ্রেপ্তার জন  

জামালপুর ও শেরপুর প্রতিনিধি

শেরপুরে পৃথক ৩টি ঘটনায় বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার ভোর পর্যন্ত পুলিশের অভিযানে গ্রেপ্তার হয়েছেন ৩ জন। শুক্রবার ভোরে বিদেশি পিস্তল ও গুলিসহ শ্রীবরদী উপজেলা থেকে গ্রেপ্তার করা হয় বাসু মেম্বার (৪২) নামে একজনকে। এছাড়া ধর্ম অবমাননার দায়ে শাহ আলম (২৩) কে এবং ধারালো অস্ত্রে আপন চাচীর হাত কেটে ফেলার অভিযোগে জাহাঙ্গীর (২৮) নামে একজনকে গ্রেপ্তার করা হয়।
শেরপুরের পুলিশ সুপার (এসপি) কাজী আশরাফুল আজীম জানান, শুক্রবার ভোররাতে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল শ্রীবরদী উপজেলার জুলগাঁও এলাকা থেকে হযরত আলী ওরফে বাসু মেম্বার নামে একজনকে আটক করে। এসময় আটককৃতের নিজ ঘরের বালিশের নিচ থেকে ২ রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়।
এসপি আরো জানান, বাসু এলাকার চিহ্নিত চোরাকারবারী।
এদিকে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা নওয়াজেশ আলী মিয়া জানান, ফেক আইডি খুলে কোরআন শরীফ অবমাননার দায়ে শাহ আলম নামে একজনকে নারায়গঞ্জের পাগলা এলাকা থেকে আটক করেছে। তার বিরুদ্ধে শেরপুর উপজেলা সদরের কুমরী গ্রামের শরীফ মিয়া ধর্ম অবমাননার মামলা করেছেন।
এছাড়াও নওয়াজেশ আলী মিয়া  জানান, নালিতাবাড়ীতে ধারালো অস্ত্রের আঘাতে নিজ চাচীর হাত কেটে ফেলা মামলার আসামী জাহাঙ্গীরকেও গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ।

 

Share Button

     এ জাতীয় আরো খবর